• সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ২

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

২৭ ফেব্রুয়ারি ২০২১, ২০:২৫
হয়
(প্রতীকী ছবি)

বগুড়ার নন্দীগ্রামে বিএনপি নেতার বাড়ির নির্মাণকাজে বাধা দেয়াসহ ত্রিশ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগে উপজেলার নন্দীগ্রাম ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামের আব্দুস সামাদ (৫৫) ও আতোয়ার রহমান (৪০) নামের দুজন’কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে। এরপূর্বে শুক্রবার রাতে পুলিশ ডেরাহার গ্রাম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এর আগে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে আব্দুস সামাদ ও আতোয়ার রহমানসহ ১২ জনের নাম উল্লেখ করে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন, বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ।

মামলা সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামের বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ ইট দিয়ে বাড়ি নির্মাণ করছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় আব্দুস সামাদ ও আতোয়ার রহমানসহ ১২ জন সেখানে গিয়ে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

আরও পড়ুন : বাঁশখালীর পুঁইছড়ি সড়কের বেহাল দশা

এই টাকা না দিলে বাড়ি নির্মাণ করতে বাধা দেন তারা। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আব্দুর রশিদের ভাতিজা সোহান আলীকে মারধর করেন তারা। পরে আহত সোহান আলীকে (২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, চাঁদাবাজি মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ মাঠে রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড