• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে ছেলের হাতে পিতা খুন

  তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ

২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২৫
ছবি : প্রতীকী

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট এলাকায় বখাটে সুজনের (২৫) হাতে পিতা তরিকুল ইসলাম (৫৫) খুন হয়েছেন। নিহত তরিকুল একই এলাকার মৃত আহসান আলীর ছেলে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে তরিকুলের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বখাটে সুজন তার বাবার কাছে ট্রলি কেনার জন্য টাকা চাইলে তিনি টাকা দিতে অপারগতা দেখান। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সুজন তার পিতার স্পর্শকাতর স্থান চেপে ধরলে তরিকুল অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে পানি পান করানো হলে তিনি মুত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

সদর মডেল থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে সুজন এখনও পলাতক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড