• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধুর স্ত্রীকে উত্যক্তের জেরে খুন, গ্রেপ্তার ৪

  আব্দুল মালেক, স্টাফ রির্পোটার, গাজীপুর

২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৯
ছবি : দৈনিক অধিকার

অটোচালক রুবেল হোসেনকে গাজীপুরের কাশিমপুর এলাকায় খুন করেছে আবু জাফর উরফে আকাশ ও তার সহযোগী অপর বন্ধু। পরে কাশিমপুরের সারদাগঞ্জ পশ্চিমপাড়া কবরস্থানের পতিত জমি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় স্থানীয় উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমালে প্রধান হত্যাকারী আকাশও লাশ দেখতে যায়। স্থানীয়দের সাথে সেও সমবেদনা প্রকাশ করে এবং হত্যাকাণ্ড থেকে নিজেকে আড়াল করার জন্য ঘটনাস্থলে যাওয়া পুলিশের কাছাকাছি দাঁড়িয়ে থাকে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে প্রেস ব্রিফিংকালে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) জাকির হাসান।

তিনি বলেন, শুক্রবার সকালে কাশিমপুর থানার সারদাগঞ্জ পশ্চিমপাড়া কবরস্থানে অজ্ঞাতনামা রুবেলের লাশ উদ্ধার করে পুলিশ। ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশের দুটি দল কাশিমপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শুক্রবার রাতেই নিহত রুবেলের তিন বন্ধুকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে বগুড়া জেলার শাজাহানপুর থানার বড় তিনকুল গ্রামের মো. ফরিদুল ইসলামের ছেলে আবু জাফর ওরফে আকাশ (২০), জামালপুরের মেলান্দহ থানার হরিনাপাই গ্রামের আশরাফ মিয়ার ছেলে ফরহাদ হোসেন (২১), বগুড়া সদর থানার মালগ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম (২০) এবং বি-বাড়িয়া জেলার নবীনগর থানার টিয়ারা গ্রামের আ. রহিমের ছেলে রাশেদ আহামেদ (৪০)। নিহত রুবেল হোসেন (১৮) নওগাঁর রাণীনগর থানার দেবরাগারি গ্রামের সিরাজুল হোসেনের ছেলে। সে ছিল কলেজছাত্র। করোনা সংকটের কারণে কাশিমপুর এলাকায় অটোবাইক চালাত। নিহত রুবেল এবং হত্যাকারী তার বন্ধুরা সবাই কাশিমপুরের সারদাগঞ্জ এলাকার ভাড়াটিয়া বাসিন্দা। পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করেছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের স্বীকারোক্তিতে জানা যায় প্রধান আসামি আকাশের স্ত্রীকে রুবেল বিভিন্ন সময় উত্যক্ত করতো। এ ঘটনার জেরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রুবেলকে বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে লাশ ফেলে অটোবাইক নিয়ে পালিয়ে যায়। পরে তারা অটোবাইক ও ব্যাটারি পৃথক স্থানে বিক্রি করে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সহকারী উপ-পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা ও কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদা প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড