• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় নৌবাহিনীর ভুয়া অফিসার গ্রেপ্তার 

  এস আর অনি চৌধুরি, কুলাউড়া (মৌলভীবাজার)

২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০০
গ্রেপ্তার
প্রতারক আব্দুল সামাদকে গ্রেপ্তার করেছে র‌্যাব। (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা এলাকায় নৌবাহিনীর অফিসার পরিচয় দেয়া এক প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত আব্দুল সামাদ (৩৩) ফেঞ্চুগঞ্জ থানার মাইজগ্রামের মো. আব্দুল শহীদের পুত্র। এসময় তার কাছ থেকে ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সদর কোম্পানি (সিলেট ক্যাম্প) এর একটি দল শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করেন। এতে নেতৃত্ব দেন মেজর শওকাতুল মোনায়েম ও এএসপি আফসান-আল-আলম।

আরও পড়ুন : বাঁশখালীর পুঁইছড়ি সড়কের বেহাল দশা

অভিযানকালে হোসেনপুর গ্রামস্থ ঢাকা-সিলেট রেল লাইনের পাশে হোসেনপুর বাস স্ট্যান্ডে এক প্রতারক ও নিজেকে বাংলাদেশ নৌবাহিনীর একজন অফিসার হিসেবে পরিচয় দেয়া আব্দুল সামাদকে গ্রেপ্তার করা হয়।

পরে গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে নৌবাহিনীর ভুয়া আইডিকার্ড, পাসপোর্ট ও মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মামলা দায়ের করে কুলাউড়া থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড