• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

  সারাদেশ ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০৪
কক্সবাজার
ছবি : প্রতীকী

কক্সবাজারের চকরিয়ায় ১২ ঘণ্টা ব্যবধানে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও সাত জন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ও শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ইসলামনগর ও বানিয়ারছড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এসব দুর্ঘটনা ঘটে।

চিরিংগাস্থ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ইসলামনগরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী হাইয়েস বাসের সঙ্গে কক্সবাজার অভিমুখী এনা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। তারা হলেন- চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী গ্রামের মুজিবুর রহমান (৩০) ও ডুলাহাজারা ইউনিয়নের এনামুল হক (২৫)।

এ সময় আহত হন আরও সাতজন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় এদের মধ্যে পাঁচজনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার বানিয়ারছড়ায় একটি দ্রুতগামী মিনিট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন। নিহতরা হলেন বরইতলী ইউনিয়নের ছোটন (২২) ও রামু উপজেলার গর্জনিয়ার সামশুল আলম (৩০)।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড