• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতির প্রস্তুতিকালে মেঘনা থেকে আটক ৭

  সারাদেশ ডেস্ক

২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪০
ছবি : দৈনিক অধিকার

মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে বাংলাদেশ কোস্ট গার্ড কন্টিনজেন্ট রায়পুর, রায়পুর থানাধীন পুরানবেড়ী ঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চাইনিজ কুড়াল, রামদা ও দেশীয় অস্ত্রসহ ডাকাতদের আটক করা হয়। আটককৃতরা হলো, আক্তার মোল্লা (২৮), দীন ইসলাম হাওলাদার(২৫), বাকের শিকদার (২৬), মোক্তার মোল্লা (২০), ইসমাইল মোল্লা (২২), আক্তার রারী (২৩), শফিক হাওলাদার (২১)। আটককৃতরা সবাই বরিশালের হিজলা থানার মান্দ্রা চর খুশিরা গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মেঘনা নদীতে সন্দেহজনক দু’টি নৌকা থামার জন্য সংকেত দেওয়া হলে ডাকাত দল নৌকাসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে একটি নৌকা ও ডাকাত দলের সাত সদস্যকে আটক করে। পরবর্তীতে নৌকাটি তল্লাশি করে ৫টি রামদা, একটি চোখা রাকসা, একটি লোহার পাইপ এবং একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে।

তিনি আরও বলেন, আটককৃতদের রায়পুর থানায় হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড