• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে স্কুলছাত্রীর ধর্ষণ মামলা

  ইউসুফ আলী, ফেনী

২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৫:০৫
ভবন
আদালত ভবন (ছবি সংগৃহীত)

ফেনীতে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন এক স্কুলছাত্রী। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম কামরুল হাসানের আদালতে হাজির হয়ে জবানবন্দি দিয়েছে ওই ছাত্রী।

এর আগে একইদিন জেলার ফুলগাজী থানায় মেয়েটির মা ওই কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণ এবং তার বাবা, মা ও অপর আরেকজনের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার মামলা করেন।

মামলায় বলা হয়, বিয়ের কথা বলে রাঙামাটির একটি ফাঁড়িতে কর্মরত ওই কনস্টেবল মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সে সময় তিনি মেয়েটিকে ঘুরতে যাওয়ার কথা বলে ফেনী শহরের একটি বাসায় নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনার ভিডিও ধারণ করা হয়েছিল এবং তা ফেসবুকে ছড়িয়ে দেয়া হবে বলে মেয়েটিকে ভয়ও দেখান ওই কনস্টেবল।

আরও পড়ুন : স্কুলশিক্ষক হারুন অর রশিদ বাঁচতে চায়

এরপর মেয়েটি গর্ভবতী হলে পরিবারের পক্ষ থেকে ওই কনস্টেবলের নিকট বিয়ের প্রস্তাব দেয়া হয়। কনস্টেবল ও তার পরিবার প্রথমে রাজি হলেও নানা কারণে সময় পেছাতে থাকেন। পরে গত ১২ ফেব্রুয়ারি সন্তান জন্ম হলে তার পরিবারের সদস্যরা মামলা করার সিদ্ধান্ত নেয়।

ফুলগাজী থানার ওসি কুতুব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, থানার এসআই রাশেদুল ইসলামকে মামলাটির তদন্তের ভার প্রদান করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড