• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলা কেটে গৃহবধূ হত্যা, স্বামী গ্রেপ্তার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৫ ফেব্রুয়ারি ২০২১, ২০:২৯
ছবি : দৈনিক অধিকার

চুয়াডাঙ্গার জীবননগরে বিবস্ত্র, ক্ষতবিক্ষত গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী আব্দুস সালামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মামলা দায়েরের ১২ ঘণ্টার মাথায় তাকে ঈশ্বরদী রেলস্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত স্বামী জীবননগর উপজেলার শিংনগর গ্রামের মৃত সফর সর্দারের ছেলে। এই দম্পতি তানজিলা খাতুন আকন্দবাড়ীয়ার আবাসনে বসবাস করতো।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানা পুলিশের একটি দল পাবনার ঈশ্বরদী রেলস্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সেখান থেকে স্ত্রী হত্যার দায়ে পলাতক আসামি আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়।

জীবননগর থানার পরিদর্শক (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, গৃহবধূর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধারের পর একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার অন্যতম আসামি নিহতের স্বামী আব্দুস সালামকে ধরতে মাঠে নামে পুলিশের একাধিক দল। বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তার স্বামী আব্দুস সালাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পারিবারিক কলহের কারণেই সে নিজে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি মাঠে কাজ করার নাম করে গৃহবধূ তানজিলাকে ডেকে নিয়ে যায় স্বামী আব্দুস সালাম। সেদিন থেকেই তারা আর বাড়ি ফেরেনি। নিখোঁজ থাকার দুদিন পর গৃহবধূর ক্ষতবিক্ষত বিবস্ত্র মরদেহ উদ্ধার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড