• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে হেরোইনসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

  মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩৮
ছবি : দৈনিক অধিকার

গাজীপুরের টঙ্গীতে বিপুল পরিমাণ হেরোইনসহ মোশারফ (২৬) ও তরিকুল ইসলাম (২৩) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডিএল ভবনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইন, ১টি ট্রাক, ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৩শ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের লক্ষীপুর জামাদারপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহিমের ছেলে মোশারফ এবং লক্ষীপুর খানসাহেব পাড়া গ্রামের মৃত রেজাউল খানের ছেলে তরিকুল ইসলাম।

র‌্যাব-১ জানায়, হেরোইনের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জ থেকে গাজীপুর হয়ে ঢাকার উদ্দেশে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে র‌্যাব-১ উত্তরা ঢাকার একটি দল গাজীপুর টঙ্গী পূর্ব থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে সিডিএল ভবনের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে। পরে মাদক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতদের টঙ্গী পূর্ব থানায় সোপর্দ করা হলে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের শেষে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড