• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলা জেলার ব্র্যান্ডবুকের মোড়ক উন্মোচন

  আদিল হোসেন তপু, ভোলা

২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩০
ভোলা
ব্র্যান্ডবুকের মোড়ক উন্মোচন (ছবি: দৈনিক অধিকার)

'প্রাকৃতিক সম্পদ ও সৌন্দর্যের অপরূপ মিলনমেলা' এই স্লোগানকে সামনে রেখে ভোলা জেলার ব্র্যান্ডবুকের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা জেলা প্রশাসক মিলনায়তনে জেলা ব্র্যান্ডবুকের আনুষ্ঠানিক ভাবে মোড়ক উন্মোচন করেন জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক।

এ সময় গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। এই ব্র্যান্ডবুকের মাধ্যমে জেলার পর্যটন, প্রাকৃতিক সম্পদ এবং ভোলা বৈচিত্র্য তুলে ধরা হয়েছে। শুধু তাই নয় ভোলাকে বাংলাদেশের মধ্যে পরিচিত করার পাশাপাশি দেশের বাইরেও পরিচিত করবে বলে আশা করছেন সবাই। মন্ত্রী পরিষদ বিভাগ জেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীর কার্যালয় এটুআই প্রকল্পের মাধ্যমে ভোলা জেলা ব্র্যান্ডবুকের কার্যক্রম করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক সুজিত হাওলাদার এর সভাপত্বিতে এসময় উপস্থিত ছিলেন- গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কাজী শরীফ উদ্দিন আহমেদ, স্থানীয় সরকারের উপ-পরিচালক মামুন আল- ফারুক, অতিরিক্ত জেলা প্রশাসক শঙ্কর কুমার বিশ্বাস, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ভোলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক অমিতাভ অপু প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড