• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় কাউন্সিলর প্রার্থী

  আনোয়ার হোসাইন, মিরসরাই

২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২০
ছবি : দৈনিক অধিকার

মিরসরাই পৌরসভায় সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা তৈরি হয়েছে বলে অভিযোগ করেছেন মিরসরাই পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নিজাম উদ্দিন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন।

নিজাম উদ্দিন বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাখের ইসলাম রাজু তার লোকজন দিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধমকি দিচ্ছে। ভোটকেন্দ্রে না যেতে ভয়ভীতি প্রদর্শন করছে। যার কারণে আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে আমার মধ্যে আশঙ্কা তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, রাজু নির্বাচন আচরণবিধি অনুযায়ী একটি নির্বাচনী অফিস ব্যবহারের কথা থাকলেও ওয়ার্ডে একাধিক নির্বাচনী অফিস খুলে প্রচার-প্রচারণা চালাচ্ছে। এ বিষয়ে নির্বাচন সংশ্লিষ্টরা কোনো ধরনের ব্যবস্থা গ্রহণ করছে না।

এদিকে প্রচার-প্রচারণায় বাধা ও হুমকির প্রেক্ষিতে গত ১৩ ফেব্রুয়ারি থেকে রিটার্নিং কর্মকর্তার কাছে একের পর এক অভিযোগ দিয়ে যাচ্ছেন কাউন্সিলর প্রার্থী নিজাম উদ্দিন। সর্বশেষ গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) ভোটারদের হুমকি দেওয়ার বিষয় উল্লেখ করে আরও একটি অভিযোগ দেন উটপাখি প্রতীকের এ প্রার্থী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড