• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় তিন বসতঘর পুড়ে ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি

  জাহাঙ্গীর আলম, আনোয়ারা (চট্টগ্রাম)

২৪ ফেব্রুয়ারি ২০২১, ২২:৪৭
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের বার আউলিয়া ৮নং ওয়ার্ডের শ্রদ্ধা পাড়ায় তিন বসতঘর পুড়ে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয় বলে ক্ষতিগ্রস্তরা জানায়।

প্রত্যক্ষদর্শী মু. নঈম উদ্দিন জানায়, বুধবার ভোররাত ৩ টায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে বার আউলিয়া শ্রদ্দা পাড়ার মো. হাসেম (৪০)ও ঘরে আগুন ধরে গেলে মুহুর্তেই আগুন মো. ফোরকান (৫০) ও আবদুল মান্নান (৩৭) ও ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও আগুনে ৩ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ মো. হাসমত জানায়, পরিবারের সবাই ঘুমের মধ্যে থাকা অবস্থায় আগুন ধরে গেলে মুহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে তিনটি ঘরে পুড়ে ছাই হয়ে যায়। আগুনে আনুমানিক ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ফায়ার সার্ভিসের কোনো দল ঘটনাস্থলে আসেনি।

স্থানীয় চেয়ারম্যান জানে আলম জানান, আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মানবেতর জীবনযাপন করছে। তাদের সহায়তা প্রয়োজন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড