• সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে আ. লীগ নেতার নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

  গাজীপুর প্রতিনিধি

২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৭
হামলা ও ভাংচুর
ব্যবসা প্রতিষ্ঠানের ওপর হামলা ও ভাংচুর (ছবি:দৈনিক অধিকার)

গাজীপুর শ্রীপুরে মোটরসাইকেলের ধাক্কায় আওয়ামী লীগ নেতার নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানের ওপর হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলাকারীরা ইলেক্ট্রনিক্স ও ফার্নিচার দোকানসহ ৪টি দোকান এবং দুইটি মোটরবাইক ভাংচুর করে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টায় শ্রীপুর উপজেলার নয়নপুর বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ব্যবসায়ী মাসুদ আলম প্রধান জানান, সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে তিনি স্থানীয় মোল্লাপাড়া এলাকার সংযোগ সড়ক থেকে নয়নপুর-বরমী সড়কে উঠছিলেন। এ সময় নয়নপুর থেকে দ্রুত গতির মোটর সাইকেল গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আফির উদ্দিনের ভাতিজা শরীফের মোটরবাইকের সাথে ধাক্কা লাগে।

এ সময় তাদের মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মীমাংসায় বসার কথা থাকলে ও প্রতিপক্ষ গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আফির উদ্দিনের নেতৃত্বে মজিবুর রহমান, তার ছেলে শরিফ, ময়েজ উদ্দিনের ছেলে রিফাত ও শামসুদ্দিনসহ তাদের ৭/৮ জন সহযোগী দেশীয় অস্ত্র নিয়ে নয়নপুর বাজারে মাসুদ আলমের মিতু ইলেক্ট্রনিক্স এন্ড ফার্নিচার এবং রুবেলের বিসমিল্লাহ্ ইলেক্ট্রনিক্স ও ফার্নিচার দোকানে হামলা করে ভাংচুর ও লুটপাট চালায়।

এ সময় তারা দুইটি মোটর বাইক ভাংচুর করে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তাদের বাধা দেয়ায় দোকান মালিক মাসুদ আলম ও রুবেল আহত হয়। তাদেরকে স্থানীয় ফার্মেসীতে চিকিৎসা দেওয়া হয়েছে।

অভিযুক্ত গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আফির উদ্দিন হামলা, ভাংচুরের সত্যতা স্বীকার করে বলেন, শরিফের গায়ে মোটরবাইক তুলে দিয়ে উল্টো তারা শরিফকে মারধোর করে। পরে মীমাংসার কথা বলে তারা বসেনি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া জানান, হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড