• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী

২৪ ফেব্রুয়ারি ২০২১, ০৮:৫১
ছবি : প্রতীকী

বোনের বাড়িতে বেড়াতে এসে বরগুনার আমতলীতে নবম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের স্বীকার হয়েছে। ঘটনাটি ঘটেছে পৌর শহরের ৮নং ওয়ার্ডের বাসুগী এলাকায়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) আমতলী থানায় ধর্ষক জাকির হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এর পরেই অভিযান চালিয়ে জাকিরকে গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ। এর আগে সোমবার (২২ ফেব্রুয়ারি) ধর্ষণের স্বীকার হয় ওই কিশোরী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নীলগঞ্জ গ্রামের নবম শ্রেণির এক শিক্ষার্থী কয়েকদিন পূর্বে পৌর শহরের ৮নং ওয়ার্ডের বাসুগী এলাকায় বোনের বাড়িতে বেড়াতে আসে। সোমবার বিকালে ভিকটিম পৌর শহরের পায়রা নদীর পাড়ে ঘুরতে যায়। এ সময় বাসুগী গ্রামের নুরুল হকের ছেলে ৪ সন্তানের জনক ছাত্রীকে মোটর সাইকেলে তুলে পটুয়াখালী নিয়ে যায়। ধর্ষক জাকির ভিকটিমকে একটি আবাসিক হোটেলে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। ওই দিন রাতেই ভিকটিমকে তার বোন জামাইয়ের বাসার সামনে রেখে যায়।

ঘটনাটি রাতেই তার বোনকে জানালে মঙ্গলবার বোন জামাই আমতলী থানায় ধর্ষক জাকিরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পরে বিকেলে ধর্ষক জাকিরকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালতের বিজ্ঞ বিচারক মো. সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

অপরদিকে ধর্ষণের স্বীকার হওয়া ওই শিক্ষার্থী আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিলে বিজ্ঞ বিচারক ভুক্তভোগী শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশকে নির্দেশ দেন।

আমতলী থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন মুঠোফোনে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক জাকির হোসেনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বরগুনা জেলা হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড