• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ১৯ ঘণ্টা পর সেনা কর্মকর্তার লাশ উদ্ধার

  জাহাঙ্গীর আলম, আনোয়ারা

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০২
নিখোঁজ
১৯ ঘণ্টা পর নিখোঁজ সেনা কর্মকর্তার লাশ উদ্ধার করা হয় (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারায় নিখোঁজ সেনা কর্মকর্তা আসিফ হোসাইন নিশানের (২০) লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ১৯ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়। উদ্ধার অভিযান চালায় বিশেষায়িত বাহিনী সোয়াট, কোস্টগার্ড, নৌ-বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা। উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলে পাড়া এলাকায় সাঙ্গু নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন তিনি।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে শঙ্খ নদীর নিখোঁজের স্থান থেকে ২০ জন ডুবুরি নদীর তলদেশ থেকে তার লাশ উদ্ধার করতে সক্ষম হন। এ সময় নদীপাড়ে অপেক্ষমাণ আসিফুলের স্বজন, সেনা কর্মকর্তা ও সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, সহকারী পুলিশ সুপার হুমায়ন কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ইসলাম, ইউপি সদস্য আবদুল আজিজ, নিজাম উদ্দিনসহ স্থানীয়রা।

জানা যায়, শীতকালীন মহড়ায় এসে আনোয়ারার তৈলারদ্বীপ এরমাদ আলী উচ্চ বিদ্যালয়ে ক্যাম্প করে সেনা বাহিনীর একটি দল। সেখান থেকে বিকালে আসিফসহ ২ জন সদস্য সাঙ্গু নদীতে গোসল করতে নামলে নদীতে তলিয়ে যায় আসিফ। সাথে সাথে সোয়াট, কোস্টগার্ড, নৌ-বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২০ জন ডুবুরি উদ্ধার তৎপরতা শুরু করে।

নিখোঁজ সেনা কর্মকর্তা আসিফ হোসাইন নিশান চট্টগ্রামের মিরশরাই উপজেলার ইছাখালী এলাকার আনোয়ারুল ইসলামের একমাত্র পুত্র। পরিবারে ২ বোন ১ ভাইয়ের মধ্যে আসিফ সবার বড়। দেড় বছর আগে সেনাবাহিনীতে বিএমএ ক্যাডেট হিসেবে যোগ দিয়েছেন। তাঁর পিতাও আর্মির ইউডিসির রেকর্ড শাখার কর্মকর্তা।

আরও পড়ুন : সাংবাদিক হত্যার প্রতিবাদে বাঁশখালী প্রেসক্লাবের মানববন্ধন

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ জানান, সেনাবাহিনীর বিএমএর ক্যাডেট আসিফের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড