• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  রাজু আহমেদ, রাজশাহী

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৮
রাজশাহী
মুখোমুখি সংঘর্ষে ক্ষতিগ্রস্থ বাস ও ট্রাক (ছবি: দৈনিক অধিকার)

রাজশাহী নগরীর উপকণ্ঠ সিটি হাট এলাকা সংলগ্ন মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত হয়েছেন। নিহতের নাম জামান রহমান সবুর।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার সময় এই দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত আটজনকে দমকল বাহিনীর সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দমকল বাহিনীর দেয়া তথ্য মতে, মহাসড়কের ধারে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ফেলে রাখা আবর্জনায় আগুন লেগে যায়। সে আগুন থেকে সৃষ্ট ঘন ধোঁয়ায় ওই সড়ক এলাকায় দৃষ্টি সীমায় প্রতিবন্ধকতার সৃষ্টি হয়।

উদ্ধার কাজে নিয়োজিত দমকল বাহিনীর সদস্যরা জানান, সিটি হাট এলাকা সংলগ্ন মহাসড়কের ধারে ফেলে রাখা সিটি কর্পোরেশনের আবর্জনার আগুনে চারপাশে প্রচুর ধোঁয়ার সৃষ্টি হয়। সেই ধোঁয়ায় সড়কে যান চলাচলে দৃষ্টি সীমায় ব্যাঘাত ঘটে।

ওই সড়কে চাঁপাইনবাবগঞ্জের দিক থেকে খান পরিবহণ নাদের একটি বাস ২৫ থেকে ৩০ জন যাত্রী নিয়ে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে দমকল বাহিনীর সদস্যরা গিয়ে বাসে ও ট্রাকে থাকা যাত্রীদের উদ্ধার করে রামেক হাসপাতালে প্রেরণ করে এবং সড়কের ধারে ফেলা আবর্জনার আগুন নিয়ন্ত্রণে আনে।

রামেক হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বে থাকা পুলিশ সদস্য জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের নাম জামান। এ ঘটনায় আরও অন্তত ১০ জন চিকিৎসাধীন আছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড