• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড

  রিয়াদ হোসাইন, মুন্সিগঞ্জ

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১১:২৯
মুন্সিগঞ্জ
কোস্ট গার্ডের অভিযানে জব্দ করা ৫৯ কোটি ১০ লক্ষ টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ কোস্টগার্ডের অভিযানে মুন্সিগঞ্জ থেকে ৫৯ কোটি ১০ লক্ষ টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে জব্দকৃত কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাগলা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম আশমাদুল এর নেতৃতে অভিযান শুরু হয়। রাত ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত মুক্তারপুর ব্রিজ সংলগ্ন পঞ্চসার ও গুশাইবাগের সাওবান ফাইবার ইন্ডা. লি., তম্নয় ফিসিং নেট ইন্ডা. লি. এবং রানা মুন্সী নামের তিনটি কারখানায় অভিযান চলে। এই তিনটি কারখানা থেকে ১৯৭ টি বস্তায় থাকা সর্বমোট ১ কোটি ৯৭ লক্ষ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের আনুমানিক বাজার মূল্য ৫৯ কোটি ১০ লাখ টাকা।

এসময় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা ড. আব্দুল আলীম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. টিপু সুলতান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াস সিকদার। অভিযানের সময় কারখানায় কাউকে উপস্থিত না পাওয়ায় কোন অপরাধীকে আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন : সাংবাদিক হত্যার প্রতিবাদে বাঁশখালী প্রেসক্লাবের মানববন্ধন

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক আরও বলেন, বাংলাদেশ কোস্টগার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাত দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অবৈধ কারেন্ট জাল দিয়ে মাছ শিকার রোধে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান চলছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড