• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে আ.লীগের প্রতিবাদ সভায় কাদের মির্জার বহিষ্কার দাবি

  এস এম ইউসুফ আলী, ফেনী

২৩ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩৩
প্রতিবাদ সভায় অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে আওয়ামী লীগের প্রতিবাদ সভায় বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জাকে দল ও মেয়র পদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন নেতারা।

সোমবার(২২ ফেব্রুয়ারি) বিকালে জেলার দাগনভূঞা উপজেলার ফেনী-বসুরহাট সড়কের দুধমুখা সংলগ্ন তালের চারা নামক স্থানে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিনের ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জয়নাল আবদিন মামুন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, জেলা যুবলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ জাতীয় ও স্থানীয় নেতাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, সোনাগাজীর পৌরসভা মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, ছাগলনাইয়ার পৌরসভা মেয়র মো. মোস্তফা, দাগনভুঞা পৌরসভা মেয়র ওমর ফারুক খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বিকম ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, জেলা ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার, উপজেলা যুবলীগ সভাপতি ও ইয়াকুব পুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন,আবদুল কাদের মির্জা দলীয় নেতাদের সমালোচনা করে বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করছেন। তাকে বহিষ্কার না করা পর্যন্ত দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থাকবেন।

তারা আরও বলেন,মির্জা কাদেরকে আর ছাড় দেওয়া হবে না। প্রত্যেকটা কথার দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। তার আর পালানোর জায়গা থাকবে না

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড