• সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের পর যুবক ও গৃহবধূর লাশ উদ্ধার

  আফসার খাঁন, কালিয়াকৈর (গাজীপুর)

২২ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪১
ছবি : সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের একদিন পর যুবকের লাশ ও অপর এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে ওই দুটি লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, নওগাঁর পতনিতলা থানার গোয়ালীয়ানা গরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহা নেওয়াজ (৩৩) ও দিনাজপুরের বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী আঞ্জুমান আরা (৪৮)। এদিকে নিখোঁজের একদিন পর ওই যুবকের রহস্যজনক মৃত্যু স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্ক সৃষ্টি করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শাহা নেওয়াজ দীর্ঘ দিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈর আসেন। পরে তিনি উপজেলার সফিপুর মুক্তিযোদ্ধা গেইট এলাকায় তার এক ভাউড়ার সাথে বাসা ভাড়া থাকতেন। ২১ শে ফেব্রুয়ারি বিকেলে বাসা থেকে বের হয়ে যান। এরপর তিনি নিখোঁজ হন, আর বাসায় ফিরে আসেনি। সোমবার সকালে উপজেলার রতনপুর এলাকার সামান উদ্দিনের বাড়ির পাশে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।

অপরদিকে ইরফান আলী তার স্ত্রী আঞ্জুমান আরা ও তাদের চার সন্তান নিয়ে দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তারা উপজেলার সফিপুর এলাকার আহসান উল্লার বহুতল ভবনের ৬ষ্ঠ তলায় ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। স্বামী স্থানীয় কারখানায় কাজ করেন এবং স্ত্রী আঞ্জুমান আরা গৃহিনী। গত বৃহস্পতিবার তার স্বামী-সন্তান তাদের গ্রামের বাড়িতে যান। সেদিন থেকে তার স্ত্রী আঞ্জুমান তাদের ভাড়া বাসায় একা ছিলেন। সোমবার সকালে গ্রামের বাড়ি থেকে তার স্বামী-সন্তান তাদের ভাড়া বাসায় ফিরে আসেন। কিন্তু ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে তাকে ডাকাডাকি করলেও তার কোন সাড়াশব্দ পাওয়া যায়নি। এতে সন্দেহ হলে তারা ঘরের দরজার সিটকারি ভেঙ্গে ভিতরে ঢুকে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ওই যুবকের মৃত্যুর কারণ জানা যায়নি। তবে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আর ওই গৃহবধূ কী কারণে আত্মহত্যা করেছেন তা বলা যাচ্ছে না। তবে ওই গৃহবধূর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড