• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামইরহাটে মাদকদ্রব্যসহ তিন কারবারি আটক

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫৫
আটক
(প্রতীকী ছবি)

নওগাঁর ধামইরহাট সীমান্ত এলাকায় বিজিবি পৃথক অভিযানে ২০৫ বোতল ফেনসিডিলসহ তিন কারবারিকে আটক করেছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আদালত আসামীদেরকে হাজতে প্রেরণ করেছে। এ বিষয়ে সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ করে বিজিবি।

১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন সুমন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাতে আগ্রাদ্বিগুন বিওপির টহল কমান্ডার হাবিলদার খলিলুর রহমানের নেতৃত্বে বিজিবি সদস্যরা আগ্রাদ্বিগুন সীমান্ত এলাকায় অভিযান চালায়। অভিযানে মালিক বিহীন অবস্থায় ১৬৭ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল মদ আটক করে।

অপরদিকে সোমবার সকালে পাগলদেওয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার আবুল কালামের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্ত এলাকায় অভিযান চালায়। অভিযানে পত্নীতলা উপজেলার সোনারপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে সুলতান হোসেনকে (২১) ৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেলসহ আটক করে।

আরও পড়ুন : নরসিংদীতে তিন সন্তানের জননীর আত্মহত্যা

অন্যদিকে চকচন্ডি বিওপির সুবেদার ফারুক আহমেদের নেতৃত্বে অভিযান চালিয়ে আট বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেলসহ চকশব্দল গ্রামের জয়নাল আবেদীনের ছেলে বোরহান (৩০) এবং একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রিপন হোসেনকে (২২) আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। আসামীদেরকে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড