• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার কাদের মির্জার নেতৃত্বে সাংবাদিকের ওপর হামলা

  আরিফ সবুজ, স্টাফ রিপোর্টার, নোয়াখালী

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২১
কাদের মির্জা
কাদের মির্জা (ছবি : সংগৃহীত)

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চরফকিরা ইউনিয়নে সাংবাদিক মুজাক্কিরের দাফন সম্পন্ন হওয়ার কিছুক্ষণ পর আরেক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বসুরহাট রূপালী চত্বরের কাছে বার্তা২৪ ও স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনিকে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মারধর করেছে কাদের মির্জার সমর্থকেরা।

এ সময় কাদের মির্জা নিজেই গালমন্দ করতে করতে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানের দিকে এগিয়ে যান।

সাংবাদিক গিয়াস উদ্দিন অভিযোগ করেন, গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তিনি তাঁর ইলেক্ট্রনিক্স পণ্যের ব্যবসা প্রতিষ্ঠানে পাশে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দোকানের সামনের সড়ক দিয়ে কাদের মির্জা যাওয়ার সময় তিনি তাঁকে উদ্দেশ্য করে সালাম দেন। তখন কাদের মির্জা তাঁকে গালমন্দ করে সামনের দিকে এগিয়ে আসেন। একপর্যায়ে কাদের মির্জার সঙ্গে থাকা তাঁর কয়েকজন অনুসারী সাংবাদিক গিয়াস উদ্দিনকে কয়েকটি কিল-ঘুষি দেন। এসময় তাঁর হাতে থাকা দুটি মোবাইল রাস্তায় পড়ে গেলে নিয়ে যায় কাদের মির্জার অনুসারীরা।

গিয়াস উদ্দিন অভিযোগ করেন, এ ঘটনার পর তাকে তার দোকান থেকে চলে যেতে বাধ্য করা হয়। এ বিষয়ে আইনী পদক্ষেপ নিবেন কি-না তাও সিদ্ধান্ত নিতে পারছেন না বলে উল্লেখ করেন সাংবাদিক গিয়াস উদ্দিন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhik[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড