• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবজাতককে রেখে পালিয়ে গেলেন বাবা-মা

  সারাদেশ ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪০
জয়পুরহাট
ছবি : সংগৃহীত

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ৪ দিনের নবজাতক ছেলে শিশুকে রেখে পালিয়ে গেছে বাবা-মা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র জানায়, রবিবার (২১ ফেব্রুয়ারি) পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের ঠিকানা ব্যবহার করে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসকেরা যথারীতি চিকিৎসা সেবা প্রদান করেন।

এ অবস্থায় রাতের কোনও এক সময় বাবা-মা দুজনই শিশুটিকে রেখে পালিয়ে যায়। পরে ভর্তির পরদিন সোমবার শিশুটির মৃত্যু হয় বলে জানান চিকিৎসকরা।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মিজানুর রহমান জানান, নবজাতকটি শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ভর্তি হয় এবং শিশুটিকে আমরা শ্বাসকষ্টজনিত সকল চিকিৎসা দিচ্ছিলাম। হঠাৎ জানতে পারি রাতের কোনও এক সময় শিশুটিকে রেখে বাবা-মা পালিয়ে গেছে। এছাড়া শিশুটি ভোর রাতে মারা গেছে বলে জানান তিনি। বিষয়টি নিয়ে কর্তব্যরত চিকিৎসক ও নার্সরা অনেক খুঁজাখুঁজি করেও বাবা মাকে না পেয়ে পরে পুলিশকে জানানো হয়।

জয়পুরহাট থানার উপ-পরিদর্শক শামিদুল্লাহ সরকার জানান, খবর পেয়ে দ্রুত হাসপাতালে যাই। নবজাতকের মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত করছি। তার বাবা-মাকে শনাক্ত করার চেষ্টা চলছে এবং তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড