• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৯ জন আহত

  কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩২
কেরানীহাটগামী
কেরানীহাটগামী যাত্রীবাহী পিকআপ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের সাতকানিয়ায় বাস-ট্রাক ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনা ঘটে। এতে নারী ও শিশুসহ ৯ জন গুরুতর আহত হন। উপজেলার কালিয়াইশ ইউনিয়নের রাজমহল কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে। সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজমহল কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী সেন্টমার্টিন পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১৫-৭৭৪৮) একটি যাত্রীবাহী বাস কেরানীহাটগামী যাত্রীবাহী পিকআপকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিং করা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে পিকআপে থাকা যাত্রীরা আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে যান।

আহতদের মধ্যে বৈলতলীর নুরুল ইসলাম (২৯), সাতবাড়িয়ার নুরু মিয়া (৩৫), খাগরিয়ার জিয়াউর রহমান (৩০), চাগাচরের ইসমত আরা (৩৮), দক্ষিণ গাছবাড়িয়ার আমান (৪) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

অপর আহত দক্ষিণ গাছবাড়িয়ার আয়েশা আক্তার (২৬), ফুলতলা সগির পাড়ার বুলু আকতার (২১) ও তার ছেলে জায়েদ (৩), এবং সৈয়দপাড়ার রোকেয়া বেগম (৪২) দোহাজারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন : নরসিংদীতে তিন সন্তানের জননীর আত্মহত্যা

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রব বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও যাত্রীবাহী পিক-আপের দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড