• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোহাজারীতে অগ্নিকাণ্ড, আ. লীগ নেতার বসতঘর পুড়ে ছাই

  কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৭
পুড়ে যাওয়া বসতঘর
পুড়ে যাওয়া বসতঘরের একাংশ। (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার নাছির মোহাম্মদ পাড়া এলাকায় অগ্নিকাণ্ডে ৭নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি হারুনের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) ভোর রাত ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বাড়ির মালিক হারুন জানান, সোমবার ভোর রাতে আগুনের লেলিহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। হঠাৎ টের পেয়ে ঘর থেকে পরিবারের সবাইকে নিয়ে বের হয়ে চিৎকার করতে থাকেন। এরপর আশপাশের লোকজন টের পেয়ে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। তবে পুড়ে ছাই হয়ে গেছে নগদ টাকা, জমির দলিল, স্বর্ণালংকার, আসবাবপত্র সহ ব্যাংক-বীমার কাগজপত্র।

তিনি আরও জানান, তার ছেলে সাতকানিয়া কলেজে বিবিএ অনার্স পড়ুয়া ফারুকুল ইসলাম, পটিয়া কলেজে ১ম বর্ষে পড়ুয়া রবিউল ইসলাম ও মহানগরীর সিটি কলেজ পড়ুয়া লিমা আক্তারের বিভিন্ন সার্টিফিকেট, রেজিস্ট্রেশন কার্ড, এনআইডি ও জন্মনিবন্ধন পুড়ে ছাই হয়ে গেছে।

আরও পড়ুন : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ৭নং ওয়ার্ডের সাবেক ইউ.পি সদস্য এসএম জামাল উদ্দিন ও দক্ষিণ জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক নবাব আলী।

এ ব্যাপারে চন্দনাইশ ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আল আমিন জানান, দুর্ঘটনার বিষয়ে তাদেরকে কেউ সংবাদ দেয়নি বিধায় অগ্নিকাণ্ড সম্পর্কে তারা অবহিত নন।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড