• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে কাউন্সিলর প্রার্থী আটক

  আল আমিন, ভৈরব

২১ ফেব্রুয়ারি ২০২১, ২০:২২
আটক
আটক কাউন্সিলর প্রার্থী আশ্রাফুল (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে ৫ নাম্বার ওয়ার্ডের জগনাথপুর এলাকার দুই কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম ও ফজলুর রহমানের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়েছে। এসময় আহত হয়েছে প্রায় ১৫ জন। এসময় পরিস্থিতি থামাতে পুলিশ কাউন্সিলর প্রার্থী আশ্রাফুলকে আটক করে ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

জানা যায়, আগামী ২৮ ফেব্রুয়ারী ভৈরব পৌর এলাকার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনী প্রচারণা নিয়ে আশরাফুল আলমের সমর্থকরা ফজলুর রহমানের বাড়ীঘর ভাংচুর করার অভিযোগ করে। এসময় উভয় পক্ষের নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগও পাওয়া গেছে।

পরিস্থিতি শান্ত করার জন্য এলাকায় পুলিশ ও র‍্যাব মোতায়েন করা হয়েছে। আর দুপুরে কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলমকে পুলিশ হেফাজতে নিয়ে গেলেও বিকালে আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়াসহ অপর কাউন্সিলর প্রার্থী ফজলুর রহমান নিয়ে একসাথে বসে আপোষ করে দেওয়া হয়। আর আহতদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় ৩ দিনের উদ্যোক্তা মেলা শুরু

এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন জানান, পৌর নির্বাচনকে কেন্দ্র করে এই দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্য সংঘর্ষের সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। ঘটনা থামাতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি। আর কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড