• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপত্তিকর ছবি ভাইরাল, ছাত্রীর আত্মহত্যা

  ইমতিয়াজ আহমেদ, শিবচর (মাদারীপুর)

২১ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১৪
লাশ
ছবি : প্রতীকী

ফেসবুকে আপত্তিকর ছবি ভাইরাল হওয়ায় মাদারীপুরের শিবচরে লিপি আক্তার (১৭) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে।

এলাকাবাসী জানায়, শিবচর উপজেলার কাদিরপুর গ্রামের জনৈক বখাটে যুবক মো. রনি বেপারীর সঙ্গে একই উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসীর মেয়ে লিপি আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে ছেলেপক্ষের বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে মেয়েপক্ষ। এরপর থেকে বখাটে রনি বেপারী ফেসবুকে ভুয়া আইডিতে মেয়েটির কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি আপলোড করে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওই ক্ষোভে কীটনাশক পান করে লিপি। পরে গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সেখান থেকে ফরিদপুর এবং পরে ঢাকা মেডিকেলে নেয়ার পর রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে মারা যায়।

লিপি আক্তার মাদারীপুরের শিবচরের উপজেলার পাঁচ্চর ইউনিয়নের বালাকান্দি গ্রামের দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে। সে পাঁচ্চর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

একাধিক সূত্র জানায়, ‘নিঝুম রাতের নিল পরি’ নামের ওই ফেক আইডিটি মো. রনি বেপারীর।

নিহতের চাচা ইউসুফ রাজি জানান, লিপি আক্তারের ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিগত দু’দিন আগে সে কীটনাশক পান করে। রবিবার সকালে সে ঢাকায় মারা যায়।

শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রহমত আলী জানান, দুবাই প্রবাসী দুলাল ফরাজির মেয়ে লিপি আক্তার শুক্রবার সন্ধ্যায় কীটনাশক পান করে। গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে প্রথমে ফরিদপুর ও পরে ঢাকা নেয়ার পর রবিবার (২১ ফেব্রয়ারি) সকালে মারা যায়।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড