• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ৩ দিনের উদ্যোক্তা মেলা শুরু

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২১ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৩
ক্রেতা
মেলার প্রথম দিনে ভিড় জমায় ক্রেতা-দর্শনার্থীরা। (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গায় প্রথমবারের মতো শুরু হলো তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলা। রোববার (২১ ফেব্রুয়ারি) বেলা ১২টায় শহরের অভিজাত হোটেল সাহিদ প্যালেসের কমিউনিটি গ্রাউন্ডে এ মেলার উদ্বোধন করা হয়। মেলার প্রথম দিনে ভিড় জমায় ক্রেতা-দর্শনার্থীরা।

অনলাইনে কেনাবেচা করা নারী উদ্যোক্তাদের হরেক পণ্যের সমাহার বসে এ মেলায়। মেলায় ৩২ টি স্টলে বিক্রেতারা আয়োজনের পসরা সাজিয়ে বসেছেন। হস্তশিল্প, কারুকার্য, হাতে বানানো পোশাক, হোম মেইড ফুড, জুয়েলারি সামগ্রী, অর্গানিক পণ্য ও ফার্নিচারসহ বিভিন্ন পণ্যের আয়োজন রয়েছে সেখানে। মেলা উপলক্ষে প্রতিটি স্টল ৫-২০ শতাংশ ছাড়ের সুবিধা থাকছে। এছাড়া ফ্রি ফটোগ্রাফি ও মেহেদী উৎসবের আয়োজনও রয়েছে মেলা প্রাঙ্গণে।

উদ্বোধনী দিনে মেলার আয়োজক মেরিনা জামান মমির সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সাংবাদিক বিপুল আশরাফ, শাহ আলম সনি প্রমুখ।

আরও পড়ুন : জ্যান্ত কৈ মুখে নিয়ে বাহাদুরির পর করুণ মৃত্যু

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ক্রেতা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকছে এ মেলা। মেলা চলবে আগামী মঙ্গলবার পর্যন্ত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড