• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুয়েট শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

  রাজু আহমেদ, রাজশাহী

২১ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১৯
রাজশাহী
নিহত সাক্ষর সাহা (ছবি: দৈনিক অধিকার)

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে মতিহার থানা এলাকার লোটাস ছাত্রাবাস থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওই শিক্ষার্থীর নাম সাক্ষর সাহা (২৫)। সে রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং এর ১৫ তম ব্যাচের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি ফরিদপুর জেলা সদরে।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেয়ার অনেক আগেই তার মৃত্যু হয়।

মতিহার থানার ওসি এ এস এম সিদ্দিকুর রহমান জানান, শনিবার (১৯ ফেব্রুয়ারি) সে স্বাভাবিক নিয়মে তার রুমে ঘুমিয়ে পড়ে। রবিবার দুপুর পর্যন্ত তার কোন সাড়া না পেয়ে অন্য ছাত্ররা দরজা ভেঙ্গে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তার মারা যাওয়ার কারণ খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তারা আসলে লাশের ময়নাতদন্ত করা হবে।

রুয়েট উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম সেখ বলেন, সাক্ষর মেধাবী শিক্ষার্থী ছিল। সে পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছিল এবং ঢাকায় চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

হঠাৎ দুপুরে তার অসুস্থ হওয়ার খবর পেয়ে দ্রুত চিকিৎসক ও এ্যাম্বুলেন্স নিয়ে তাকে হাসপাতালে নেয়া হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড