• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারে খবর প্রকাশের পর লাল্টুর সহধর্মিণীর সহযোগিতা

  ফারুক রাজ, কলারোয়া

২১ ফেব্রুয়ারি ২০২১, ১৪:২২
ইসলাম
দৈনিক অধিকারে খবর প্রকাশের পর ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সহধর্মিণী রনি ইসলাম। (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকারে খবর প্রকাশের পর ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সহধর্মিণী রনি ইসলাম। এসময় তিনি খাবার এবং পরিধানের কাপড় তাদেরকে দিয়ে যান।

গত ১১ ফেব্রুয়ারি দুপুরে ড্রাইভার লাল্টুর বসতবাড়িতে আগুন লেগে নগদ টাকাসহ পরিবারের আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হওয়ার সংবাদ দৈনিক অধিকার পত্রিকায় প্রকাশ করা হয়।

অগ্নিকাণ্ডে নিঃস্ব ড্রাইভার হলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ব্রজাবাকসা বাজার সংলগ্ন আবদুল গফফারের ছেলে ড্রাইভার লাল্টু হোসেন (৩২)।

গতকাল শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ড্রাইভার লাল্টুর বাড়িতে খাদ্য সামগ্রী ও বস্ত্র নিয়ে হাজির হন কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সহধর্মিণী রনি ইসলাম। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন ড্রাইভার লাল্টু হোসেনসহ তার পরিবারের সদস্যরা।

ড্রাইভার লাল্টু হোসেন বলেন, অগ্নিকাণ্ডে আমার একমাত্র সম্বল ঘর পুড়েছে আবার নতুন করে করা লাগবে কোথায় পাবো এত টাকা। পরিবারের বস্ত্র আসবাবপত্র সবকিছু শেষ এখন আমি নিঃস্ব। গর্ভবতী স্ত্রী এবং সন্তান রয়েছে। খুব কষ্টে দিন কাটছে আমাদের। কিন্তু এই দুঃ সময়ে উপজেলা চেয়ারম্যানের সহধর্মিণী আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন তার প্রতি আমরা কৃতজ্ঞ।

আরও পড়ুন : কোম্পানীগঞ্জে সাংবাদিক নিহতের প্রতিবাদে মানববন্ধন

মিসেস রনি ইসলাম বলেন, অগ্নিকাণ্ডে নিঃস্ব ড্রাইভার শিরোনামের একটি নিউজ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক অধিকারে দেখে অসহায় পরিবারের খবর নেই। সব থেকে বড় কথা আমরা সবাই মানুষ, আর মানুষ মানুষের জন্য। অসহায় মানুষের পাশে দাঁড়ালে মন ও আত্মা শান্তি পায়। সমাজের প্রত্যেক মহৎ ও হৃদয়বান মানুষের উচিৎ অসহায় মানুষের পাশে দাঁড়ানো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড