• সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় রাজশাহীতে বিক্ষোভ

  রাজু আহমেদ, রাজশাহী

২১ ফেব্রুয়ারি ২০২১, ১১:০০
বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ মন্তব্য এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে হত্যার হুমকির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে চারঘাটে উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশটি অনুষ্ঠিত হয়।

শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বিএনপির আলোচিত সমালোচিত নেতা আবু সাঈদ চাঁদকে চারঘাটে অবাঞ্ছিত ঘোষণা করে বলেন, শান্তিপূর্ণ চারঘাটকে বার বার অশান্তির আগুনে পুড়িয়েছি হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি সন্ত্রাসী চাঁদ। মানুষ হত্যা থেকে শুরু করে সরকারি কর্মকর্তাদের কাজে বাধাদানসহ তার বিরুদ্ধে চারঘাটসহ বিভিন্ন থানায় রয়েছে ৩০টিরও বেশী মামলা।

চাঁদকে একজন অশিক্ষিত, মূর্খ এবং সন্ত্রাসী উল্লেখ করে আওয়ামী লীগ নেতারা আরও বলেন, ককটেল বিস্ফোরণ, বোমা মেরে মানুষ হত্যা যাদের কাজ তারা কখনও মানুষের কল্যাণ মূলক কাজ করতে পারে না। সন্ত্রাসী চাঁদ গত দুইদিন আগে প্রধানমন্ত্রী এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে সে মূলত মিডিয়ায় আসতে চাই। তার বক্তব্য চারঘাট-বাঘা তথা রাজশাহীর মানুষ ঘৃণাভরে প্রত্যাখানসহ চাঁদকে চারঘাট-বাঘার মাটিতে ঢুকতে দেয়া হবে না।

এরপর উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলামের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বের হয়ে বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক পৌরসভা মেয়র প্রার্থী একরামুল হক, যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সম্পাদক রায়হানুল হক রানা, প্রমুখ।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে সরকারি কাজে বাধাদানসহ বিভিন্ন অপরাধে ২০টির অধিক মামলা আছে। এছাড়া সাধারণ ডায়েরি আছে অসংখ্য।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড