• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতিয়ায় অস্ত্রসহ ৭ ডাকাত আটক

  আরিফ সবুজ, নোয়াখালী

২০ ফেব্রুয়ারি ২০২১, ২১:২৬
হাতিয়ায় অস্ত্রসহ ৭ ডাকাত আটক
অস্ত্রসহ  দিদার বাহিনীর ৭ সদস্য (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর হাতিয়া থেকে অস্ত্রসহ দিদার বাহিনীর ৭ সদস্যকে আটক করেছে কোস্টগার্ড। শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার জাগলার চর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, একই উপজেলার দিদার বাহিনীর শ্রী হরী কমল (৩৫), মো.মইন উদ্দিন (৩৮), বাবু (২১), মো.সাদ্দাম হোসেন (২৬), মাসুদ হোসেন (২১), দিদার (২৪), আকবর (২২)।

কোস্টগার্ড সূত্রে জানা যায়, গত (১৮ ফেব্রুয়ারি) মধ্যরাতে দিদার বাহিনীর কয়েকজন সদস্য হাতিয়ার বাংলা বাজার এলাকায় ২জন জেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায় করে ছেড়ে দেয়। পরে অভিযোগ পেয়ে শনিবার বিকেলে উপজেলার জাগলারচর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ৭ জলদস্যুকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২টি দেশীয় পাইপগান, ৪টি দেশীয় রামদা জব্দ করে কোস্ট গার্ড এবং দিদার বাহিনী থেকে মুক্তিপণের টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে জেলেদের নিকট হস্তান্তর করে।

আরও পড়ুন : রূপপুর প্রকল্প পরিচালকের দায়িত্বে এলেক্সি ডেইরি

লেফটেন্যান্ট কমান্ডার বিশ্বজিৎ বড়ুয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চর জাগলা সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের হাতিয়া থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে এবং আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড