• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে পাওনা টাকা চাওয়ায় হত্যা

  রিয়াদ হোসাইন, মুন্সিগঞ্জ

২০ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৭
পিবিআই
প্রেসব্রিফিংএ পিবিআই মুন্সিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ারুল হক।  (ছবি : দৈনিক অধিকার)

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় কুলসুম বেগম নামের এ নারীর কঙ্কাল উদ্ধারের ঘটনায় হত্যা রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে এবিষয়ে প্রেসব্রিফিংএ বিস্তারিত জানায় পিবিআই মুন্সিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ারুল হক।

তিনি বলেন, নিহতের ছেলেকে সিঙ্গাপুর পাঠানোর জন্য টাকা দেওয়ার পর টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী সুমন শেখের হাতে খুন হয় কুলসুম। কঙ্কাল উদ্ধারের ঘটনায় ৭ ফেব্রুয়ারি নিহতের ছেলে অয়ন বাদী হয়ে হত্যা মামলা দায়ের করলে পিবিআই অনুসন্ধানে নামে।

পিবিআই এর অভিযানে ১৮ ফেব্রুয়ারি সুমন শেখকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্য মতে ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত "দা" সহ নিহতের অন্যান্য ব্যাগ ও কাগজপত্র উদ্ধার করা হয়। সুমন শেখ হত্যা কাণ্ডের ঘটনায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে। সুমন পূর্ব হাসাড়াগাঁও এলাকার আলী হোসেনের ছেলে।

আরও পড়ুন : অবমুক্ত জুলিয়েটের বন্ধুত্বে নিশ্চিন্ত কর্মকর্তারা

প্রসঙ্গত, বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার ২০দিন পর গত ৫ফেব্রুয়ারি শ্রীনগরে উপজেলার পূর্ব হাঁসারগাঁও এলাকা থেকে কুলসুমের কঙ্কাল উদ্ধার করে পুলিশ। নিহত কুলসুম বেগম পূর্ব হাঁসারাগাঁও গ্রামের মো. ইকবাল শেখের স্ত্রী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড