• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা, প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

  শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল)

২০ ফেব্রুয়ারি ২০২১, ২০:১৩
ছবি : দৈনিক অধিকার

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১৩নং বাঁশতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. আতিকুর রহমান মিল্টনের (৪৮) বিরুদ্ধে মিথ্যা, সাজানো ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

শনিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১০টায় মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তার বড় ভাই ও বাঁশতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আজাহারুল ইসলাম।

এ সময় ইউপি চেয়ারম্যানের স্ত্রী, শিশু কন্যা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু রায়হান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা যুবলীগের আহবায়ক মো: শামীম আল মামুন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান ও ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী যুবরাজসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মো: আজাহারুল ইসলাম বলেন, আমার পরিবার আওয়ামী লীগ পরিবার এবং এলাকায় যথেষ্ঠ সুনাম রয়েছে। আমার ভাই মিল্টন মির্জাপুর সরকারি কলেজের ছাত্র সংসদের ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক, মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এবং বর্তমানে উপজেলা আওয়ামী লীগের কার্যকরি সদস্য। ২০১৬ সালে ইউপি নির্বাচনে আমার ভাই মিল্টন নৌকা প্রতীক পেয়ে বাঁশতৈল ইউনিয়ন থেকে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হন। এলাকায় তার বিপুল জনপ্রিয়তা, ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে কাজ করায় মিল্টন টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে পুরস্কার লাভ করেন।

২০১২ সালে গাজীপুর জেলার ঢাকা-ময়মনসিংহ রোডের ভোগড়া এলাকায় ডা. রুপম নামে এক ব্যক্তির লাশ পাওয়া যায়। দীর্ঘ ছয় বছর পর আমরা জানতে পারি, আমাদের অগোচরে এলাকার একটি কুচক্রী মহল আমার পরিবারের সুনাম নষ্ট এবং আমার ভাই ইউপি চেয়ারম্যান মো: আতিকুর রহমান মিল্টনকে ওই মামলায় পরিকল্পিতভাবে ফাঁসিয়ে আসামি করা হয়েছে।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, মামলায় (১-৪) নম্বর আসামি জামিনে রয়েছে। আমার ভাইকে বিনাশর্তে জেল থেকে মুক্তির জোর দাবি জানাচ্ছি। একই সাথে সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার ভাই মিল্টনের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড