• সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৈয়দপুরে টাকার বিনিময়ে হাত বদলের অভিযোগ

  সারাদেশ ডেস্ক

২০ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২১
রংপুর
দখল হওয়া সরকারি রেল কোয়ার্টার ( ছবি : সংগৃহীত )

সৈয়দপুর শহরের মহিলা কলেজ সংলগ্ন মুন্সিপাড়ায় রেলওয়ের সরকারি কোয়ার্টার ৭ লাখ টাকায় হাতবদলের অভিযোগ পাওয়া গেছে। জানা যায় ৩৯০ নম্বর ঐ রেল কোয়ার্টার হাতবদল নিয়ে গত কয়েক দিন থেকে দেন-দরবার চলছে প্রভাবশালী কয়েক জনের মধ্যে।

আরও জানা গেছে, সরকারি এ রেলওয়ে কোয়ার্টার দীর্ঘদিন থেকে দখল করে সেখানে বসবাস করে আসছিলেন রাসেদ নামের এক ব্যক্তি। বর্তমানে তিনি ঐ সরকারি রেলওয়ে কোয়ার্টার এলাকার কয়েক জন প্রভাবশালীর সঙ্গে হাত মিলিয়ে এমদাদুল নামের এক ব্যবসায়ীকে সাদা কাগজে লেখাপড়ায় দখল বুঝিয়ে দেন। দখলদার সেটি নেওয়ার পর মেরামত কাজ শুরু করেছেন।

সরকারি কোয়ার্টার কীভাবে নিলেন এ বিষয়ে জানতে চাইলে এমদাদুল নামের ঐ ব্যবসায়ী বলেন, আমার দোকানের মালামাল রাখার জায়গা ছিল না, তাই এটি আমি টাকা দিয়ে দখলে নিয়েছি। তবে সরকারি রেলওয়ে কোয়ার্টার এভাবে নেওয়া আমার অন্যায় হয়েছে।

রেলওয়ের কানুনগো জিয়াউল ইসলাম জানান, সরকারি রেল কোয়ার্টার দখলের বিষয়টি আমার জানা নেই। তবে যারা এর সঙ্গে জড়িত, তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সেই সঙ্গে উদ্ধার করা হবে সরকারি ঐ কোয়ার্টার।

সরকারি রেল কোয়ার্টার এভাবে হাতবদলের বিষয়ে কথা হয় বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুরের সহকারী নির্বাহী প্রকৌশলী (এইএন) আহসান আহমেদের সঙ্গে।

তিনি বলেন, আমি অফিসিয়াল কাজে কয়লা খনিতে রয়েছি। ফিরে এসে সরকারি সম্পত্তি যারা দখল বা হাতবদল করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড