• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৪

  এস এম আমির হামজা , গোপালগঞ্জ

২০ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৫
গোপালগঞ্জ
নিহত আক্তার গাজীর স্বজনদের আহাজারি (ছবি: দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিপক্ষের হামলায় আক্তার গাজী নামে একজন নিহত সহ চারজন আহত হয়েছেন। এতে কোটালীপাড়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার হিরন ইউনিয়নের আট্রাবাড়ী গ্রামে এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হল- ছালাম গাজী ও রশিদ গাজী।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবত আট্রাবাড়ি গ্রামের ওহাবালি গাজীদের সাথে একই গ্রামের সোহরাব গাজীদের বিরোধ চলে আসছিল। এ বিরোধের সূত্র ধরে সোহরাব গাজীরা ওহাবালি গাজীদের হুমকি প্রদান করেন। ওহাবালি গাজী বাদি হয়ে গোপালগঞ্জ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর আদালতে সোহরাব গাজীদের বিরুদ্ধে এ নিয়ে একটি মামলা করেন।

মামলা দায়েরের খবর পেয়ে গতকাল শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে ইউনিয়ন চেয়ারম্যান দুই পক্ষের মধ্যে সমঝোতা করে দেওয়ার প্রস্তাব দেন। কিন্তু রাতে সোহরাব গাজীর লোকজন ওহাবালি গাজীদের ওপর হামলা চালায়। এতে গুরূতর আহত হয়- আক্তার গাজী, ওহাবালী গাজী,হালিম গাজী,আমির গাজী ও বাবুল গাজী।

স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে আক্তার গাজীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে তিনি মারা যায়।

আক্তারের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পরলে উত্তেজিত জনতা প্রতিপক্ষ সোহরাব গাজীসহ আরও কয়েকজনের ঘর ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় নিহত আক্তারের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান জানান, নিহতের পক্ষ থেকে মামলা করা হয়েছে। পুলিশ দুইজনকে আটক করেছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি শান্ত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড