• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুগঞ্জে কিশোরকে ডেকে নিয়ে হত্যা, আটক ২

  সাদ্দাম হোসেন, ব্রাহ্মণবাড়িয়া

২০ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩৬
ছবি : দৈনিক অধিকার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইয়াসিন আরাফাত নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ নিহতের দুই বন্ধুকে আটক করেছে। নিহতের পরিবারের অভিযোগ, তাকে ডেকে নিয়ে হত্যা করেছে ওর বন্ধুরা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা শহরের হাজীপাড়ার ভাড়া বাসার ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আরাফাত আশুগঞ্জ উপজেলা খাদ্য অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অফিস সহকারী আব্দুর রহমানের ছেলে।

আটকরা হলো, মকবুল হোসেনের ছেলে আলভী ও মৃত ফিরোজ শিকদারের ছেলে একান্ত শিকদার।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার বিকেলে ইয়াসিন আরাফাতকে তার বন্ধু আলভী, একান্ত শিকদার, প্রান্ত শিকদার, রায়হান ও সুমন ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে ইয়াসিনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে শনিবার সকালে পাশের ছাদ দিয়ে গিয়ে দেখেন জিআই তার গলায় পেঁচিয়ে ইয়াসিনের লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন বলেন, ঘটনাটি খুবই রহস্যজনক। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড