• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর (গাজীপুর)

২০ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৩
গ্রেপ্তারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় স্বামীকে রুমে আটক করে স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) ভুক্তভোগী নিজেই বাদী হয়ে কালিয়াকৈর থানায় সাত জনের নামে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে গাজীপুর জেল হাজতে প্রেরণ করেন।

গ্রেপ্তারকৃতরা হলো- সূত্রাপুর এলাকার কালিয়াকৈর থানার গাজীপুর জেলার সিরাজুলের ছেলে ফারুক (৩৩) ও ধর্ষণের সহযোগী একই এলাকার নারায়ণ চন্দ্র সরকারের ছেলে অপূর্ব কুমার দিপু (৩২)।

পলাতক আসামিরা হলো- একই এলাকার ইসমাইলের ছেলে আলমগীর (২৮), লতিফের ছেলে সাব্বির (২৫), সুমন্ত্র মনিদাসের ছেলে রুপ কুমার (২৪), জাহাঙ্গীরের ছেলে সুজন (২৫) ও মাদু মিয়ার ছেলে মো. আলম (৩৩)। এরা সকলে ধর্ষণের সহযোগী।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওই মহিলার রুমে প্রবেশ করে আলমগীর, সাব্বির, রুপ কুমার, সুজন, অর্পূব কুমার দিপু ও আলম। এরপর ওই মহিলার স্বামীকে অন্য রুমে আটক করে রেখে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

কালিয়াকৈর থানার অফিসার ইনর্চাজ মনোয়ার হোসেন জানান, অভিযোগ ভিত্তিতে ফারুক ও সহযোগী দিপুকে গ্রেফতার করে গাজীপুর জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড