• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে চোর সন্দেহে নারীকে পিটিয়ে হত্যা

  সারাদেশ ডেস্ক

২০ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩৭
ছবি : প্রতীকী

গাজীপুরের গাছা থানার কুনিয়া পাচর এলাকায় চোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন এক নারীকে শুক্রবার পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহতের নাম এসনেহার বেগম (৩৮)। তিনি কুমিল্লা জেলার মৃত সুলতান মিয়ার মেয়ে এবং টঙ্গীর তিস্কারগেট এলাকার ভ্যান চালক মোহাম্মদ হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে এসনেহারকে চোর সন্দেহে কুনিয়া পাচরে সাবেক ব্যাংকার ও আওয়ামী লীগ নেতা শহীদ উল্লাহ্র বাড়িতে আটক করা হয়।

স্থানীয়রা সকাল ১১টায় তাকে আশঙ্কাজনক অবস্থায় ওই বাড়ি থেকে বের করে হাসপাতালে নিতে দেখেন। দুপুরে হাসপাতালের চিকিৎসকরা এসনেহারকে মৃত ঘোষণা করেন ।

এ ব্যাপারে বাড়ির মালিক গাজীপুর মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শহীদ উল্লাহ বলেন, আমি এখানকার বাড়ি ভাড়া দিয়ে উত্তরায় বসবাস করি।

শুক্রবার সকালে আমাকে ফোনে জানানো হয়, ছয় তলা বাড়ির ভাড়াটিয়ারা এক নারী চোরকে আটক করেছে। আমি তাদেরকে পুলিশে খবর দিতে বলি।

পরে আমি বাড়িতে এসে পুলিশের সহযোগিতায় ওই নারীকে হাসপাতালে নিয়ে যাই। ওই নারী গণপিটুনিতে মারা গেছে বলে দাবি করেন তিনি।

আশপাশের বাড়ির বাসিন্দারা জানান, ওই বাড়ির বাইরে কোনো গণপিটুনির ঘটনা ঘটেনি এবং এ ঘটনায় এলাকাবাসী জড়িত নন। বরং আওয়ামী লীগ নেতা শহীদুল্লাহর বাড়ির ভেতরেই ওই নারীকে পিটিয়ে গুরুতর আহত করে হাসপাতালে নেওয়া হয়েছে।

গাছা থানার উপ-পরিদর্শক শরিফুল ইসলাম জানান, ওই নারীর পাসহ শরীরের বিভিন্ন অংশ পিটিয়ে থেঁতলে দেওয়া হয়েছে। শরীরে জ্বলন্ত রডের ছ্যাঁকার দাগও রয়েছে বলে তিনি জানান।

সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত নারীর স্বামী ভ্যান চালক মোহাম্মদ হোসেন জানান, এসনেহার মানসিক ভারসাম্যহীন ছিল। দুটি শিশু সন্তান ঘরে রেখে সে প্রায়ই বাইরে বের হয়ে যেত। আবার ফিরে আসত। সে চুরি করতে পারে না বলেও তিনি দাবি করেন।

এ ব্যাপারে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, শুনেছি ওই নারীর মানসিক সমস্যা ছিল। তাকে কী কারণে কেন হত্যা করা হয়েছে তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। মামলার প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড