• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে ৩শ পিস গুলিসহ সন্ত্রাসী আটক

  কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

২০ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৪৩
ছবি : প্রতীকী

রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়া নামক এলাকা থেতে ৩০০ পিস কার্তুজ (গুলি) জব্দ করা হয়েছে। এ সময় সুইচাচিং মারমা (৫৩) নামের এক উপজাতীয় সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী।

শুক্রবার (১৯ফেব্রুয়ারি) রাত ৮টায় পাহাড়িকা লাইব্রেরীর গলির ভেতর থেকে তাকে আটক করে। আটক সুইচাচিং মারমা রাজস্থলী উপজেলার গাইন্দা হেডম্যান পাড়ার মৃত থোয়াইসা প্রু মারমার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, বাঙ্গালহালিয়া বাজারে যৌথবাহিনী অভিযান পরিচালনা করে গুলিসহ তাকে আটক করে। শুকনা মরিচের থলের ভেতর প্যাকেট মোড়ানো অবস্থায় তার কাছ থেকে ৩০০ টি তাজা গুলি উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, এসব গুলি সে পার্শ্ববর্তী দেশ মিয়ানমারের মিজোরাম থেকে এনেছে বলে স্বীকার করে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পাহাড়ি সন্ত্রাসী দলগুলো এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির করতে গুলিগুলো আনা হয়েছে । তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

তিনি বলেন তদন্ত শেষে শনিবার (২০ফেব্রুয়ারি) রাঙ্গামাটায় চালান করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড