• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ভেজাল মসলা বিক্রয়ে অর্থদণ্ড

  নাজির আহমেদ, ভৈরব

১৯ ফেব্রুয়ারি ২০২১, ২০:০৪
মসলা
জব্দ করা অবৈধ পলিথিন ও ভেজাল মসলা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে অবৈধ পলিথিন বিক্রয় ও ভেজাল মসলা তৈরির কারখানায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড করা হয়েছে। শুক্রবার (১৯ফেব্রুয়ারি) দুপুরে ভৈরব বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তারা অবৈধভাবে পলিথিন বিক্রয় ও মসলায় ভেজাল মিশিয়ে ব্যবসা করে আসছে। শুক্রবার অভিযানের সময় মেসার্স কুদ্দুছ ট্রেডার্সের মালিক আক্তার মিয়ার কাছ থেকে ১০৫ বস্তা অবৈধ পলিথিন জব্দ করা হয়। এসময় তাকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে ভেজাল মসলা তৈরির কারখানার মালিক আমান উল্লাহর কাছ থেকে ৯ বস্তা ভেজাল মসলা জব্দ করা হয়। তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

জব্দকৃত নিষিদ্ধ পলিথিন ও ভেজাল মসলার মূল্য প্রায় ৫ লাখ টাকা। অভিযান শেষে জব্দকৃত পলিথিন ও ভেজাল মসলা পুড়িয়ে ফেলা হয়।

আরও পড়ুন : ফেনীতে বোরো চাষে ব্যস্ত কৃষকেরা

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, নিষিদ্ধ পলিথিন অবৈধভাবে উৎপাদন করে বাজারে বিক্রি ও ভেজাল মসলা উৎপাদনের অপরাধে দুজনকে অর্থদণ্ড করা হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড