• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে ইয়াবাসহ আটক ২, প্রাইভেটকার জব্দ

  কামরুল ইসলাম, চন্দনাইশ

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৪৯
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের চন্দনাইশে দুই হাজার বার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একইসাথে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার গাছবাড়ীয়া মক্কা পেট্টোল পাম্প সংলগ্ন আনন্দনগর কমিউনিটি সেন্টারের সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- শরীয়তপুর জেলার ডামুদ্দিয়া থানার ধুপখোলা এলাকার আ. রব শিকদারের ছেলে মো. রাশেদ পারভেজ (৩৬)। তার বর্তমান ঠিকানা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের বাড্ডা থানাধীন জোয়ার সাহারা মোল্লাবাড়ী। অপরজন শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার বটনা সরকার কান্দি এলাকার মেহের চাঁন গাজীর ছেলে মো. মনছুর আলী (৩৩)।

পুলিশ জানায়, গোপন খবরে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে চন্দনাইশ থানার উপপরিদর্শক (এসআই) মো. আবু আফছার ভূইয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গাছবাড়ীয়া মক্কা পেট্রোল পাম্প সংলগ্ন আনন্দনগর কমিউনিটি সেন্টারের সামনে চট্টগ্রামমুখী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্টো-গ ১৫-৮৬০১) তল্লাশি করে দুইহাজার বার পিস ইয়াবাসহ মো. রাশেদ পারভেজ ও মো. মনছুর আলীকে গ্রেপ্তার করে। একই সময় মাদক বহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

ইয়াবাসহ দুইজনকে আটকের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন সরকার বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়েছে। ইয়াবা বহনকাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড