• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাহফিল থেকে বাড়ি ফেরার পথে বৃদ্ধকে হত্যা, গ্রেপ্তার ১৪

  সারাদেশ ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৫৯
ছবি : প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃর্ব বিরোধের জেরে গ্রাম্য সর্দারকে নৃশংসভাবে হত্যার ঘটনায় ১৪ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (১৭ ফেব্রুয়ারি) ওই ১৪ জনকে গ্রেপ্তার করা হয়। তারা সবাই জেলার নবীনগর উপজেলার গৌরনগর গ্রামের বাসিন্দা।

গ্রেপ্তারকৃতরা হলেন— জালাল মিয়া (৫২), আলাল মিয়া (৫০), দয়াল শাহ (৩৯), জামাল মিয়া (৪৮),হোসেন মিয়া (৪৮), মাসুদুর রহমান (৩৫), মিজানুর রহমান (৫০), আমির হোসেন (৫০), মঈন উদ্দিন ওরফে মনির মিয়া (৫০), মুহিন উদ্দিন (২৫),কামাল মিয়া (৬০), রজব আলী (৭৫), শাহীন মিয়া (২০) ও ডালিম মিয়া (৪০)।

র‌্যাবের কর্মকর্তা রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে আজইরা বাড়ি ও সরকার বাড়ি নামে দুই গোষ্ঠীর মধ্যে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ওয়াজ থেকে ফেরার পথে এলাকার গ্রাম্য সর্দার মিলন সরকার (৮০)- কে চোখ উপড়ে ফেলে ও জিহ্বা কেটে নৃশংসভাবে হত্যা করে আজইরা বাড়ির লোকজন। এই ঘটনার পর ৫৫ জনকে আসামি করে নবীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর বুধবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে জেলার সদর উপজেলার থলিয়ারায় এলাকার মুসা মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের নবীনগর থানায় হস্তান্তর করার প্রস্তুতি চলছে।

উল্লখ্যে, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে আজইরা বাড়ি ও সরকার বাড়ি নামে দুই গোষ্ঠীর বিরোধ দীর্ঘদিন। তাদের আধিপত্য বিস্তারের মারামারিতে আগেও একাধিক হত্যাকাণ্ডের ঘটনাও ঘটেছে। গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে গৌরনগর গ্রামে একটি ওয়াজ মাহফিলে আজইরা বাড়ির এক যুবক যাওয়ার সময় সরকার বাড়ির কয়েকজন তাকে একা পেয়ে মারধর করে।

এ সংবাদ পেয়ে আজইরা বাড়ির লোকজন উত্তেজিত হয়ে সরকার বাড়ির লোকজনের ওপর হামলা চালায়। রাত ১০টার দিকে সরকার বাড়ির সর্দার মিলন সরকার (৮০) সেই ওয়াজ-মাহফিল থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তাকে নৃশংসভাবে হত্যা করে প্রতিপক্ষ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড