• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত ২

  সারাদেশ ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩১
ছবি : প্রতীকী

সাভারের দক্ষিণ পাড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সুমন রাজবংশী (২৭) ও শিমুল (২২) নামে দুইজন গুরুতর আহত হয়েছেন। হামলার শিকার দু’জনই মুমূর্ষ অবস্থায় সাভার এনাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে সাভারের দক্ষিণ পাড়া এলাকার একটি মন্দিরে সরস্বতী পূজার অনুষ্ঠানে দুর্বৃত্তরা এ হামলা চালায়। এ ঘটনায় ভুক্তভোগীর ভাবি জোসনা রাজবংশী সাত জনের নাম উল্লেখসহ আরো ১০/১৫ জনকে অজ্ঞাত আসামি করে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সাভার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- মালেকের ছেলে মাহবুব (২০), আতাউর মাস্টারের ছেলে মো. আল আমিন (১৯), মো. মামুন (২৮), মালেকের ছেলে মো. মুন্না (২৩), মো. পারভেজ (২০), মো. সাগর (১৮), মো. নাঈম (১৯)। সকলেই সাভার কাজীমুকমাপাড়া এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সাভারের দক্ষিণ পাড়া এলাকার সাকিনে মাইটা মন্দিরের সরস্বতী পূজার অনুষ্ঠানে হঠাৎ করেই অভিযুক্তরাসহ আরো ১০/১৫ জন হঠাৎ হামলা চালায়। আহত সুমন রাজবংশী কিছু বুঝে ওঠার আগেই অভিযুক্ত মাহাবুব তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সুমনকে হত্যার উদ্দেশ্যে তার পেটে আঘাত করে। এরপর আল আমিন সুমনকে হত্যার উদ্দেশ্যে তার পিঠে ছুরি দিয়ে আঘাত করে জখম করে। এ অবস্থা দেখে সুমনের আত্মীয় শিমুল রক্ষার জন্য এগিয়ে আসলে অভিযুক্ত মামুন ও মুন্না তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে অনুষ্ঠানে থাকা সবাইকে দুর্বৃত্তরা ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে একটি অভিযোগ দেওয়ার কথা রয়েছে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে। অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড