• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে জেলা যুবদলের কর্মী সভা

  হারুন আনসারী, ফরিদপুর

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৫৭
নেতারা
ফরিদপুর জেলা যুবদলের কর্মী সভায় নেতারা (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুর জেলা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে শহরের ২ নং হাবেলী গোপালপুরের রেল কলোনি প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট আবু সেলিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু, যুগ্ম সম্পাদক মাসুদ আহমেদ মিলন, সহ-সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহমেদ ও মো. সরোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন দিপু ও আরিফুজ্জামান মোল্যা।

ফরিদপুর জেলা যুবদলের সভাপতি মো. রাজিব হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কেএম জাফর, সহ-সভাপতি মো. আরমান হোসেন, ওমর ফারুক, জব্বার জমাদ্দার ও মহিদুল ইসলাম কাকন, যুগ্ম সম্পাদক শামীম তালুকদার, আতিকুজ্জামান মিঠু ও শহিদুল ইসলাম প্রমুখ।

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ কর্মী সভায় জেলা যুবদলের আন্দোলন ও সংগ্রাম ও সাংগঠনিক কর্মকাণ্ডের বর্ণনা তুলে ধরেন। যুবদলের বিভিন্ন ইউনিট হতে খণ্ড খণ্ড মিছিল সহকারে এসে নেতাকর্মীরা কর্মীসভায় যোগ দেন।

আরও পড়ুন : ফেনীতে বোরো চাষে ব্যস্ত কৃষকেরা

বক্তাগণ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপর নির্যাতন নিপীড়নের নিন্দা জানান এবং দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে সকলকে একযোগে আন্দোলনে নেমে প্রতিবাদে অংশ নেয়ারও আহ্বান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড