• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় দুই দোকানে দুর্ধর্ষ চুরি

  মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫৫
ছবি : দৈনিক অধিকার

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মিজান ষ্টোর ও তোয়া টেলিকম দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ওই দোকান থেকে সিগারেট, মোবাইলে ব্যাটারি, চার্জার, হেডফোন ও নগদ অর্থসহ আনুমানিক প্রায় এক লাখ পঞ্চাশ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এর আগে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতের দিকে ভালুকা বাসস্ট্যান্ড ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশের ট্রাফিক পুলিশ বক্সের পেছনে এ ঘটনা ঘটে।

মুদির দোকানের মালিক মো. মিজানুর রহমান দৈনিক অধিকারকে জানান, দীর্ঘদিন ধরে আমি ব্যবসা করে আসছি। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাত ১২টার দিকে আমি দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। পরের দিন শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় ব্যবসায়ীরা দোকানের ওপরে টিন কাটা দেখতে পায়। পরে খবর পেয়ে এসে দোকানের ভেতরে ঢুকে দেখি সবকিছু তছনছ করা। দোকান থেকে সিগারেট ও নগদ অর্থসহ আনুমানিক প্রায় ৮০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

তোয়া টেলিকম দোকানের মালিক মো. আসিফ আলী শেখ দৈনিক অধিকারকে বলেন, আমার দোকানে থাকা মোবাইলে ব্যাটারি, চার্জার, হেডফোন ও নগদ অর্থসহ আনুমানিক প্রায় ৭০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে ভালুকা মডেল থানার (এসআই) জহুরুল ইসলাম মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড