• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ইসলাম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন

  এস এম ইউসুফ আলী, ফেনী

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১২:০৬
ইসলাম গ্রহণ
ইসলাম গ্রহণের পর একই পরিবারের তিন সদস্য। (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন একই পরিবারের ৩ জন সদস্য।

গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নোটারি পাবলিক কার্যালয়ে উপস্থিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন তারা।

এরা হলেন- জেলার সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের নাথ বাড়ির বিনোদ বিহারী নাথের মেয়ে খুকু রানী নাথ, তার ছেলে এসকে রনি দাস ও জনি চন্দ্র দাস।

এসকে রনি দাস ইসলাম ধর্ম গ্রহণের পর জানান, দীর্ঘদিন ধরে আমি ইসলাম ধর্মের বিভিন্ন গ্রন্থ পাঠ করে আমার মা ও ভাইয়ের সাথে আলোচনা করে এ সিদ্ধান্ত নিয়েছি। তারই আলোকে বুধবার চট্টগ্রামের নোটারি পাবলিকের কার্যালয়ে উপস্থিত হয়ে সাক্ষীদের সামনে আমরা ৩ জন ইসলাম ধর্ম গ্রহণের প্রয়োজনীয় দালিলিক কার্যক্রম শেষ করি।

তিনি জানান, ইসলাম ধর্ম গ্রহণ করার পর আমার মায়ের নাম খুকু রানী নাথের পরিবর্তে সালমা ইসলাম সারা, আমার নাম এসকে রনি দাসের পরিবর্তে তাজওয়ার ইসলাম সাকিফ ও আমার ভাইয়ের নাম জনি চন্দ্র দাসের পরিবর্তে ওয়াহিদুল ইসলাম আয়ান রাখা হয়েছে।

রনি জানান, এর আগে আমরা চট্টগ্রামের হাটহাজারী এলাকার আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম এর পরিচালক আল্লামা মুহাম্মদ জুনায়েদ বাবু নগরীর নিকট উপস্থিত হয়ে পবিত্র কালিমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করি।

আরও পড়ুন : পুলিশ সুপারের বাসভবন দখলে জাল দলিল, গ্রেপ্তার ২

এ ব্যাপারে জানতে চাইলে পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, একই পরিবারের তিন সদস্যের ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি আমি শুনেছি। তবে ওই পরিবারটি দীর্ঘদিন ধরে চট্টগ্রামে থাকেন বলে এ মুহূর্তে আমার কাছে তেমন কোন তথ্য নেই।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড