• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটিতে ম্যারাথন প্রতিযোগিতার সনদ বিতরণ

  এম.কামাল উদ্দিন, রাঙামাটি

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১১:০৯
ম্যারাথন প্রতিযোগিতা
রাঙামাটিতে ম্যারাথন প্রতিযোগিতার সনদ বিতরণ। (ছবি : দৈনিক অধিকার)

শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’এর অংশে রাঙামাটিতে ম্যারাথন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সাপছড়ি থেকে সেনা সদর জোনের মাঠ পর্যন্ত ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে সনদ বিতরণ করা হয়। এটির আয়োজক ছিলেন সেনাবাহিনীর ৩০৫ পদাতিক ব্রিগেডের রাঙামাটি রিজিয়ন।

লাগাতার ৫ কিলোমিটার দৌড়ে সামরিক বাহিনী ছাড়াও সদরসহ জেলার বিভিন্ন উপজেলার বেসামরিকরা অংশ নেন।

সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগীদের মধ্যে সনদ বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা ওরফে সন্তু লারমা। স্বাগত বক্তব্য রাখেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখুর রহমান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, বিজিবির রাঙামাটি সেক্টর কমান্ডার কর্নেল সাইদুর রহমান ওসমানিসহ সামরিক বেসামরিক কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য আ লিক পরিষদ চেয়ারম্যান সন্তু লারমা বলেন, রাঙামাটিতে এবারের ম্যারাথন প্রতিযোগিতা সফল ও সার্থক হয়েছে। আগামীতে আরও সফল করতে হবে। ম্যারাথন প্রতিযোগিতা পার্বত্য অঞ্চলে সব সম্প্রদায় ও জনগোষ্ঠীর মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি সুদৃঢ় রাখবে।

আরও পড়ুন : জমি নিয়ে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৬

রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখুর রহমান বলেন, সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়ন এ এলাকার জনগণের পাশে থাকবে। আমরা পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে ‘অপারেশন উত্তরণ’ কর্মসূচি নিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে কাজ করছি।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড