• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ ভারতের সমান হবে’

  মো. তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:৪৫
ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি
কথা বলছেন ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি। (ছবি : দৈনিক অধিকার)

উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ ভারতের সমান হবে বলে মন্তব্য করেছেন ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি। তিনি বলেন, সরকার দেশের সকল ক্ষেত্রে উন্নতি করছে এবং এটি বাংলাদেশকে একটি অনন্য উচ্চতায় নিয়ে গেছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ২ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সহকারী হাই কমিশনার বলেন, বিগত এক দশকে বাংলাদেশে সামাজিক উন্নয়নসহ অনেক ক্ষেত্রে অভূতপূর্ব অগ্রগতি হয়েছে। এটি বন্ধুপ্রতিম দেশের কাছে ভালো লাগার বিষয়।

এর আগে বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের পয়:নিষ্কাশন ও বিদ্যুৎ সরবরাহসহ চারতলা নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করছে। এরই ধারাবাহিকতায় বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করা হলো।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোছাইন, ওসি ফরিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শ্রী কুনাল মুখার্জী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন : কুলাউড়ায় অবৈধভাবে টিলা কাটার অপরাধে ৩ জনকে জরিমানা

এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে শিবগঞ্জ সরকারি মডেল স্কুল ও তর্তিপুর মহাশশ্মান-কেন্দ্রীয় মন্দির পরিদর্শন শেষে মুজিব মুর‌্যালে পুষ্পমাল্য অর্পণ করেন ভারতীয় সহকারী হাইকমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড