• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৬

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:২৯
দুই পক্ষের মধ্যে সংঘর্ষ
দুই পক্ষের মধ্যে সংঘর্ষ। (ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ ছয় জন গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকায় ঘটে এ ঘটনা।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চারিতালুক এলাকার মোশারফ হোসেনের সঙ্গে পার্শ্ববর্তী বাড়ির বকুল মিয়ার নয় শতাংশ জমি নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। আর ওই জমি নিয়ে উভয় পক্ষ নারায়ণগঞ্জ আদালতে মামলাও করেছেন। উভয় পক্ষের মামলা চলমান রয়েছে। বৃহস্পতিবার সকালে ওই জমি দখলকে কেন্দ্র করে মোশারফ হোসেন ও বকুল মিয়ার বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠিসোটা ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন।

সংঘর্ষে উভয় পক্ষের মোশারফ হোসেন, মানসুরা বেগম, জাহানারা বেগম, মাহমুদা বেগম, সোহেলা মিয়া ও সোহান মিয়া আহত হন। এদের মধ্যে মোশারফ হোসেন ও জাহানারা বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বকুল মিয়া অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ মোশারফ হোসেনসহ তাদের লোকজন জমি দখল করতে গেলে আমি বাঁধা দেই। এরপর অতর্কিত হামলা চালায় তারা।

অপর দিকে প্রতিপক্ষ মোশারফ হোসেনের স্ত্রী মানসুরা বেগম পাল্টা অভিযোগ করে বলেন, আমাদের নিজস্ব জমিতে কাজ করতে গেলে বকুল মিয়াসহ তাদের লোকজন বাঁধা দেয়। পরে আমাদের ওপর অতর্কিত হামলা চালায়।

এ বিষয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, আমি পুলিশের টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। উভয় পক্ষের অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড