• সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাষ্ট্রবিরোধী মামলার আসামিকে মাদরাসার নিরাপত্তাকর্মী নিয়োগ দেওয়ার চেষ্টা

  শাহ মুহাম্মদ রুবেল, কক্সবাজার

১৮ ফেব্রুয়ারি ২০২১, ২১:৪৬
ছবি : দৈনিক অধিকার

চকরিয়ায় হারবাং হামিদিয়া দাখিল মাদরাসা সুপার নুরুল আলমের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। তিনি রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত ও নাশকতা, নারী নির্যাতন মামলার আসামি মো. খোরশেদ আলমকে নিরাপত্তাকর্মী হিসাবে নিয়োগ দেওয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ করছে এলাকাবাসী।

তথ্য সূত্রে জানা যায়, চকরিয়া থানার ভাইনাকাটা ইউনিয়নের মৃত আব্দুস ছালামের ছেলে খোরশেদ আলমের (২৫) বিরুদ্ধে ২০১২ সালে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত ও নাশকতার অভিযোগে জিআর-২০, তারিখ ০৯/১২/২০১২ সালে মামলা, নারী ও শিশু নির্যাতন আইনে ২০১৩ সালের আরও একটি মামলা রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে পরিচালনা কমিটির এক সদস্য বলেন, দাখিল মাদরাসার সুপার নুরুল আলম মোটা অংকের টাকার বিনিময়ে ও ভাগিনাকে নিয়োগ দেওয়ার জন্য জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু এটা ভালো লক্ষণ নয়। কারণ তার বিরুদ্ধে রাষ্ট্রেবিরোধী কর্মকাণ্ডসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার পরও কীভাবে তাকে নিয়োগ দিতে মাদরাসা সুপার তৎপরতা চালাচ্ছে- আমার বোধগাম্য নয়।

তিনি আরও বলেন, পরিচালনা কমিটিকে মোটা অংকের টাকা দিয়ে ম্যানেজ করার চেষ্টা করছে। এই বিষয়টি আমরা আপোষ করবো না।

হারবাং হামিদিয়া দাখিল মাদরাসার পরিচালনা পরিষদের সভাপতি জাহেদুল ইসলাম লিটনের কাছে মো. খোরশেদ আলমের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তার বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড, নাশকতা মামলা ও নারী নির্যাতন মামলার ডকুমেন্ট হাতে পেয়েছি। তদন্ত করে যথাযত ব্যবস্থা নেওয়া হবে। এমন গুরুতর অভিযুক্ত ব্যক্তি কোনোভাবে আমি থাকতে মাদরাসার নিরাপত্তা কর্মী হিসাবে নিয়োগ দিতে পারবে না।

হামিদিয়া দাখিল মাদরাসার সুপার নুরুল আলম বলেন, ভাগিনা মো. খোরশেদ আলমের বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড, নাশকতা ও নারী নির্যাতন মামলার বিষয়টি শুনেছি। মামলার কপি মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি জাহেদুল ইসলাম লিটনের কাছে আছে বলে জেনেছি। দেখে আলোচনাসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড